Headlines

রাজধানীর ধানমন্ডিতে পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সদস্য সেজে চাঁদাবাজির অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজধানীর ধানমন্ডিতে পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সদস্য সেজে চাঁদাবাজির অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বুধবার রাতে ধানমন্ডির ৫ নম্বর রোডের একটি রেস্তোরাঁ ও বিউটি পারলার থেকে এই দুই ব্যক্তিকে আটক করে পুলিশ। চাঁদাবাজির অভিযোগে আজ বৃহস্পতিবার সকালে দুজনের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মামলা হয়। এই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন তারেক আজিজ (৪৫) ও তাঁর সহযোগী আক্কাস আলী (৪৫)।

পুলিশের ধানমন্ডি অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার আবু তালেব প্রথম আলোকে বলেন, পাঁচ দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে আজ দুজনকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, তারেক-আক্কাসসহ দুই থেকে তিন সহযোগীর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলাটি করেছেন সৈয়দা জেসমিন করিম নামের এক যুক্তরাষ্ট্রপ্রবাসী। ধানমন্ডি ৫ নম্বর রোডের ২৯/এ নম্বর বাড়ির নিচতলায় তাঁর রেস্তোরাঁ ও বিউটি পারলার আছে। ভবনের দোতলায় তিনি থাকেন। গতকাল এই রেস্তোরাঁ ও বিউটি পারলার থেকেই দুই ব্যক্তিকে আটক করা হয়। তাঁদের কাছ থেকে একটি ওয়াকিটকি, ডিবির জ্যাকেট সাদৃশ্য একটি পোশাক ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন লেখা একটি নোটবুক জব্দ করা হয়েছে।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তারেক ও আক্কাস তৃতীয় দফায় ধানমন্ডির রেস্তোরাঁটিতে ডিবি সেজে চাঁদাবাজি করতে যান। এ সময় রেস্তোরাঁমালিক জেসমিনের পরামর্শে তাঁর কর্মচারীরা দুজনকে একটি কক্ষে আটকে ফেলেন। জেসমিন ধানমন্ডি থানা ও